বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই সফর, ১৪৪৩ হিজরি | সন্ধ্যা ৭:৩৩
Home / খেলাধুলা / তামিম ও মুশফিকের লাইভে কথোপকথন…

তামিম ও মুশফিকের লাইভে কথোপকথন…

শাওন মৃধা!!
মহামারি করোনা ভাইরাসের বিষাক্ত কালো থাবায় স্থবির পুরো বিশ্ব। বিশ্বের অন্যান্য দেশের মতো নিস্তেজ বাংলাদেশও। লক ডাউনের প্রভাবে হত দরিদ্র মানুষদের বেঁচে থাকাটাও দায় হয়ে পড়েছে। দেশের এমন পরিস্থিতিতে নিজেদের অবস্থান থেকে সাহায্যের হাত বাড়াচ্ছেন সামর্থ্যবান অনেকে।এই তালিকায় ক্রিকেটাররাও নিজেদের সাধ্যানুযায়ী করে যাচ্ছেন সুবিধাবঞ্চিতদের জন্য।
দেশের এমন ক্রান্তিকালে সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে নিজের প্রিয় ব্যাট নিলামে তুলছেন মুশফিক।

গতকাল রাতে ইনস্ট্রাগ্রামে মুশফিকের সাথে লাইভে আড্ডায় মেতেছিলেন তামিম। বিভিন্ন বিষয়ে আড্ডা ও খুনসুটির মধ্যে তামিম মুশফিককে তার নিলামে তোলা ব্যাটের কথা জিজ্ঞেস করলেন। মুশফিক নিলামের ব্যাপারে তামিমকে ধারনা দিয়ে হঠাৎ মজার ছলে তামিমকে বলেন ব্যাটটি তামিম যেন নিয়ে নেয়। এটা শুনে মিসকি হাসি দিলেন। মুশফিকের কথার উত্তরে তামিম বলেন: “বিশ্বাস কর! আমিও তোকে এটা বলতে চাইছিলাম। আমি আশা করছি ব্যাটটি ভাল দামে বিক্রি হবে। আমারও নজর থাকবে নিলামে। আমার সামর্থ্যর মধ্যে থাকলে আমি অবশ্যই বিড করবো ব্যাটটির জন্য।

এছাড়া নিজের ব্যাটের নিলামের ব্যাপারে মুশফিক বলেন, অন্য কোনো লিজেন্ড ক্রিকেটার হলে হয়তো আরও অনেক বেশি দামে বিক্রি হবে ব্যাটটি। আমি সবার কাছে একটা অনুরোধ করি, এটা আমার ব্যাট এটা ভেবে কেনার দরকার নাই। পুরো টাকাটা অসহায়দের পেছনে ব্যয় করা হবে তাই আমি অনুরোধ করি যে, ব্যক্তি কিনবেন উনি যেন একটু বেশি দামে কেনেন ব্যাটটি। তাহলে আমি অবশ্যই আরেকটু বেশি সাহায্য করতে পারবো। আর এটি আমার কাছে অবশ্যই একটি বিশেষ ব্যাট।
তারপর তারা একজন আরেকজন কে বিদায় দিলেন আল্লাহ হাফেজ বলে।
এই ছিলো মুশফিক তামিম এর লাইভে আড্ডা।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খানের মায়ের ইন্তেকাল

মোঃ মামুন আহমেদ!! আফগানিস্তানের তারকা ক্রিকেটার রশিদ খানের মা আর নেই (ইন্নালিল্লাহি ...