বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই সফর, ১৪৪৩ হিজরি | সকাল ৭:০১
Home / খেলাধুলা / ৮ লাখ টাকা আশরাফুলের ব্যাটের ভিত্তিমূল্য

৮ লাখ টাকা আশরাফুলের ব্যাটের ভিত্তিমূল্য

মোঃ মেহেদী হাসান সোহাগ!!
দেশের ক্রিকেটের উজ্জল নক্ষত্র, টেস্টে সর্বকনিষ্ঠ সেঞ্চুরির মালিক, বাংলাদেশের আশারফুল খ্যাত, ২০০৫ সালের কার্ডিফে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ জেতানো সেঞ্চুরি করা সেই ব্যাটটি করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া সুবিধাবঞ্চিত মানুষদের সাহায্যের জন্য নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছেন মোহাম্মদ আশরাফুল।

আশরাফুলের সেই ঐতিহাসিক ম্যাচ জেতানো ব্যাটের নিলামের দিনক্ষণ নির্ধারিত না হলেও, ভিত্তিমূল্য চূড়ান্ত করেছেন মোহাম্মদ আশরাফুল।
তার কার্ডিফ মহাকাব্যের ব্যাটটি কিনতে হলে সর্বনিম্ন দিতে হবে ৮ লাখ টাকা। শুরুতে ১৫ লাখ ভিত্তিমূল্যের কথা ভাবলেও, পরে এটি ৮ লাখ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এদিকে ভিত্তিমূল্য নির্ধারণে বিলম্ব হওয়ার কারণে আশরাফুলের ব্যাটের নিলাম অন্তত তিনদিন পিছিয়ে যাচ্ছে। অকশন ফোর অ্যাকশনের অন্যতম সমন্বয়কারী আরিফ আর হোসেন জানিয়েছেন, প্রথমে কথা ছিল (৮) মে হবে মোহাম্মদ আশরাফুলের ব্যাটের নিলাম। কিন্তু এখন সেটা পিছিয়ে যাচ্ছে।

তিনি আরও জানান, বর্তমান প্রেক্ষাপটে হয়তো আশরাফুলের ব্যাটের নিলাম (১২) মে এর আগে সম্ভব নাও হতে পারে। সবচেয়ে বড় কথা, আশরাফুল তার ব্যাটের ভিত্তিমূল্য চূড়ান্ত করে আমাদের জানাননি। যদি আগামী কয়েকদিনের ভেতর আমরা তা জেনে যাই, তবে (১২) মে আশরাফুলের ব্যাটের নিলাম হয়ে যাবে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খানের মায়ের ইন্তেকাল

মোঃ মামুন আহমেদ!! আফগানিস্তানের তারকা ক্রিকেটার রশিদ খানের মা আর নেই (ইন্নালিল্লাহি ...