রবিবার | ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে সফর, ১৪৪৩ হিজরি | রাত ২:৫২
Home / খেলাধুলা / বুন্দেসলিগার ১০ ফুটবলার করোনায় আক্রান্ত

বুন্দেসলিগার ১০ ফুটবলার করোনায় আক্রান্ত

মোঃ মেহেদী হাসান সোহাগ!!
করোনা ভাইরাসের প্রকোপ থেকে বেরিয়ে জার্মানির পেশাদার ফুটবল লিগ বুন্দেসলিগা শুরু হওয়ার কথা ছিল মে মাসের শুরুতে। কিন্তু তা শুরু হওয়ার আগেই এল দুঃসংবাদ। বুন্দেসলিগার পরিচালকেরা জানিয়ে দিলেন, এখনও পর্যন্ত ৩৬টি ক্লাবে ১ হাজার ৭২৪ জনকে পরীক্ষা করেছেন তারা এবং যার মধ্যে ১০ জন এই রোগে আক্রান্ত। তবে এই ১ হাজার ৭২৪ জনের মধ্যে বুন্দেসলিগার প্রথম ও দ্বিতীয় বিভাগের ফুটবলার ও প্রশিক্ষকদের পরীক্ষা করে যে দশ জনের শরীরে ভাইরাস পাওয়া গিয়েছে তাদের নাম প্রকাশ করা হয়নি। বুন্দেসলিগা কর্তৃপক্ষ জানিয়েছে, স্বাস্থ্য বিভাগের কাছে করোনা-আক্রান্তদের নাম পাঠিয়ে দেওয়া হয়েছে।

এক বিবৃতিতে তারা জানিয়েছে, যে দশ জনের দেহে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে তাদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। সংশ্লিষ্ট ফুটবলার ও কোচদের আইসোলেশনে রাখার পাশাপাশি স্থানীয় স্বাস্থ্য বিভাগকেও জানানো হয়েছে তাদের ব্যাপারে।

বুন্দেসলিগার দল এফসি কোলন শুক্রবারই জানিয়েছে, তাদের দলের তিন জন করোনায় আক্রান্ত।

উল্লেখ্য, মহামারী করোনার জেরে মার্চের মাঝামাঝি থেকে বন্ধ রয়েছে বুন্দেসলিগা। বুধবার এক বৈঠকে ঠিক হবে কবে শুরু হবে বুন্দেসলিগা। তবে যদি তা শুরু হয় সে ক্ষেত্রে দর্শকশূন্য স্টেডিয়ামে তা হবে বলে আগেই জানানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খানের মায়ের ইন্তেকাল

মোঃ মামুন আহমেদ!! আফগানিস্তানের তারকা ক্রিকেটার রশিদ খানের মা আর নেই (ইন্নালিল্লাহি ...