বুধবার | ১৩ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ৭ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ৩:১০
Home / সারাদেশ / নান্দাইল পৌর মেয়র রফিক উদ্দিন ভুইয়ার পাল্টা সংবাদ সম্মেলন

নান্দাইল পৌর মেয়র রফিক উদ্দিন ভুইয়ার পাল্টা সংবাদ সম্মেলন

আবুল বাশার পলাশ!!
ময়মনসিংহ নান্দাইল পৌরসভার মেয়র মোঃ রফিক উদ্দিন ভূইঁয়া তাঁর পৌরসভার ৯ কাউন্সিলরের মিথ্যা অভিযোগের অপপ্রচারের প্রতিবাদে বৃহস্পতিবার (৭ মে) উপজেলা পরিষদ হলরুমে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

তিনি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। এতে তিনি ৯ কাউন্সিলরের অভিযোগসমূহ মিথ্যা, ভিত্তিহীন, কাল্পনিক মনগড়া বলে উল্লেখ করেন। তিনি তার বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি আরো বলেন, সকল পৌর কাউন্সিলরদের মতামত নিয়েই আমি পৌর কার্যক্রম পরিচালনা করে আসছি। চলমান করোনা ভাইরাসের মহামারি দূর্যোগে সরকারি বরাদ্দকৃত ত্রাণ নিয়ে কাউন্সিলররা মিথ্যা কাল্পনিক অভিযোগ সৃষ্টি করে তা বিভিন্ন দপ্তরে পাঠিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে যা কখনও কাম্য হতে পারে না।

নান্দাইল পৌরসভার দ্বিতীয়বার মেয়র পদে নির্বাচিত হয়ে বিগত ৪ বছর ৩ মাসে ব্যাপক উন্নয়ন সাধন করেছি। যা এখন লক্ষণীয় দৃশ্য। তিনি পূর্বের চেয়ে পৌর আয় বৃদ্ধি করেছেন বলে জানান। তিনি আরো বলেন, আমি নান্দাইল পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নীত করে রাস্তাঘাট, সড়ক বাতি, পয়নিস্কাশনের ব্যাপক উন্নয়ন সাধন করেছি। আর ত্রাণের চালের বিষয়টা হল, এ পর্যন্ত সরকারি বরাদ্ধ তিন টন চাল গুদাম থেকে উত্তোলন করে সকল কাউন্সিলরদের মাধ্যমে তা বিতরণ করা হয়েছে। বরাদ্ধের বাকি চাল গুদামে মজুদ রয়েছে। তিনি তাঁর লিখিত বক্তব্যে আরো উল্লেখ করেন, ৯ কাউন্সিলর অফিসের গাড়ী ও আমার পুত্রকে নিয়ে মিথ্যা অভিযোগ সাজিঁয়েছেন। পৌরসভার গাড়ী পৌরসভার কাজেই ব্যবহার করা হয়ে থাকে। আমার পুত্রের নিজস্ব মোটর সাইকেল রয়েছে পৌরসভার গাড়ী ব্যবহারের প্রশ্নই আসে না।

তিনি আরও বলেন, করোনার এই মহা দূর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, সকল কাউন্সিলরের ভূল বুঝাবুঝি নিরসন ঘটিয়ে ঐক্যবদ্ধভাবে দূর্যোগ কবলিত মানুষের পাশে এক সাথে কাজ করার আহবান জানান।

সংবাদ সম্মেলনে নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল উপস্থিত হয়ে একটি লিখিত বক্তব্যের পত্র প্রদান করেন। তিনি জানান, মাননীয় সংসদ সদস্যকে সাথে নিয়ে মেয়রের সাথে কাউন্সিলরদের সমস্যার বিষয়টি অচিরেই সমাধান করা হবে। সংবাদ সম্মেলনে নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু সহ তিনজন কাউন্সিলর যথাক্রমে শফিকুল ইসলাম, আব্দুল হান্নান ও আমিনুল ইসলাম ফকির ও পৌর আওয়ামীলীগ-ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত (৪) মে পৌর মেয়র রফিক উদ্দীন ভুইয়ার অনিয়ম দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগ এনে পৌরসভার ৯ কাউন্সিলর সংবাদ সম্মেলন করেছিল। তারই প্রতিবাদে মেয়র পাল্টা সংবাদ সম্মেলন করে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ জানান।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...