বুধবার | ১৫ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ১২:৩৫
Home / জাতীয় / মির্জা ফখরুলের বক্তব্য রাজনৈতিক সমাজে বিভ্রান্তি তৈরির অপকৌশলঃ ওবায়দুল কাদের

মির্জা ফখরুলের বক্তব্য রাজনৈতিক সমাজে বিভ্রান্তি তৈরির অপকৌশলঃ ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক!!
রবিবার (১০) মে রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে জাতীয় সংসদ ভবন এলাকায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও বার্তায় এক বক্তব্যে বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বক্তব্য দেশের রাজনৈতিক সমাজের মাঝে বিভ্রান্তি তৈরির অপকৌশল মাত্র বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, সরকারের সমালোচনার নামে রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়নের হীন কৌশল অবলম্বন করে যাচ্ছে বিএনপি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত সরকার নাগরিকদের গণতান্ত্রিক অধিকারের প্রতি শ্রদ্ধাশীল। তবে সত্যতা যাচাই না করে জনমনে বিভ্রান্তি ছড়ানোর অপকৌশল সমর্থন যোগ্য নয়।

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরও বলেন, এই দুর্যোগের সময়ে প্রয়োজন সবার ঐক্যবদ্ধ প্রয়াস। তবে ঐক্যে ফাটল ধরানোর উস্কানিমূলক বক্তব্য দিচ্ছে বিএনপি।
এ সময় রিলিফ কাজে অস্বচ্ছ কিছু হলে প্রকৃত সত্য তুলে না ধরে সেটি টুইস্ট করে রাজনৈতিক প্রপাগান্ডা হিসেবে প্রচার করা নিশ্চয়ই অপরাধ বলে মন্তব্য করেন তিনি।
সড়ক মন্ত্রী বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের অপপ্রয়োগ যাতে না হয় সে বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সতর্ক রয়েছে।

ওবায়দুল কাদের আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় এ পর্যন্ত চার কোটি মানুষের মাঝে নগদ অর্থ ও ত্রাণসহায়তা দেয়া হয়েছে। এছাড়া দলীয়ভাবেও সারাদেশের নেতাকর্মীরা প্রায় এক কোটি পরিবারের মাঝে খাদ্যসহায়তা ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যেসব অঞ্চলে কালবৈশাখীর সম্ভাবনা

দেশের কোথাও কোথাও বৃষ্টি ও ঝড়ো হাওয়ার কারণে তাপমাত্রা কমতে শুরু করেছে। ...