১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১০:৪৩
Home / জাতীয় / করোনায় প্রাণ হারালেন আরও এক পুলিশ সদস্য

করোনায় প্রাণ হারালেন আরও এক পুলিশ সদস্য

মোঃ মুজাহিদুল ইসলাম!!
দেশে করোনা মোকাবেলায় সম্মুখযোদ্ধা আরও এক পুলিশ সদস্য প্রাণ হারালেন। এনিয়ে দেশে করোনা মোকাবেলায় সাতজন পুলিশ সদস্য নিজেদের জীবন উৎসর্গ করলেন দেশ ও দেশের মানুষের সেবায় নিয়োজিত অবস্থায়।

করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় সম্মুখযোদ্ধা সপ্তম পুলিশ সদস্য বাংলাদেশ পুলিশের কনস্টেবল জালাল উদ্দিন খোকা (৪৭) শনিবার (৯) মে সন্ধ্যা ৭.১০ মিনিটে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক সোহেল রানা পর্দার আড়ালে ২৪.কম প্রতিনিধিকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, জালাল উদ্দিন খোকার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় তার নমুনা পরীক্ষা করা হয় গত (২৬) এপ্রিল। পরীক্ষায় তার করোনা ভাইরাস (কোভিড-১৯) পজিটিভ আসে। এরপর থেকে তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জালাল উদ্দিনের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা থানার উড়াহাট গ্রামে। তিনি স্ত্রী, দুই কন্যা এবং এক পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুধু চিকিৎসার মাধ্যমে ডেঙ্গু মোকাবিলা সম্ভব নয়: স্বাস্থ্যমন্ত্রী

শুধু চিকিৎসার মাধ্যমে ডেঙ্গু মোকাবিলা সম্ভব নয়। এজন্য সিটি কর্পোরেশনসহ স্থানীয় সরকার ...