রবিবার | ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ১২:২৭
Home / স্বাস্থ্য / করোনার নমুনা পরীক্ষা শুরু করেছে নোয়াখালীর দুটি ল্যাবে

করোনার নমুনা পরীক্ষা শুরু করেছে নোয়াখালীর দুটি ল্যাবে

মোঃ নোমান শিবলু, (ব্যুরো চিফ, চট্রগ্রাম বিভাগ)!!
নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আলাদা দু’টি ল্যাবে করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা শুরু হয়েছে।

সোমবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পরীক্ষার আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্থানীয় সাংসদ একরামুল করিম চৌধুরী। পরে তিনি করোনায় মৃত ভোরের কাগজ ও সময়ের আলো পত্রিকার আরো দুই সাংবাদিক এবং ছয় পুলিশ সদস্যের প্রত্যেক পরিবারের জন্য ৫০ হাজার টাকা করে মোট ৪ লাখ টাকা অনুদান প্রদান করেন।

এ ছাড়া নোয়াখালীর অসুস্থ্য প্রবীণ সাংবাদিক আহসান উল্যাহ মাস্টারের জন্য ৫০ হাজার টাকা, সুবর্ণচরে কৃষি সম্প্রসারণকে কৃষি যন্ত্রপাতি ক্রয়ের জন্য ১৪ লাখ টাকা, জেলায় কর্মরত সাংবাদিকদের জন্য ২ লাখ টাকা অনুদান দেন এবং জেলা শহর মাইজদীর মধ্যবিত্তদের খোঁজ খবর নিয়ে তাদের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে শহর আওয়ামী লীগে সভাপতির হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন।

নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেন, ব্যক্তি সচেতনতা নয়, সমষ্টিগতভাবে সচেতন হতে হবে। না হয় এ ভাইরাস আমাদের শেষ করে দিবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক তন্ময় দাস, সিভিল সার্জন ডাঃ মোঃ মোমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীষা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সভাপতি ডাঃ ফজলে এলাহী খান, সাধারণ সম্পাদক ডাঃ মাহবুবুর রহমান প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গবেষণা বলছে মাস্ক পড়ে করোনা সংক্রমণ থেকে রক্ষা পেয়েছেন হাজার হাজার মানুষ

পর্দার আড়ালে ২৪.কম ডেস্ক!! দিনে দিনে বাড়ছে করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা। ...