বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ৯:০৪
Home / সারাদেশ / জনগণের কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল

জনগণের কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল

মোঃ সাইফুল ইসলাম আকাশ, বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি!!
মরনব্যাধী করোনা ভাইরাসের কারনে কেউ যেন খাদ্যের জন্য কষ্ট না পায় তার জন্য আমি নিজে সবসময় খোঁজ নেই জনগণের, বোরহানউদ্দিন ও দৌলতখানের আমার প্রিয় মানুষগুলোর কষ্ট আমি কখনো সহ্য করব না বললেন ভোলা-২ আসনের জনপ্রিয় সংসদ সদস্য আলী আজম মুকুল।

তিনি আরো বলেন, জনগনের ফোন পাওয়া মাত্র আমি নিজে অথবা আমার প্রতিনিধির মাধ্যমে সেখানে খাদ্য সামগ্রী পৌছে দেই। আমি আমার সামর্থ অনুযায়ী আপনাদেরকে সহোযোগিতার জন্য সর্বোচ্চ চেষ্টা করি।

এই সংসদ সদস্য জনগণের উদ্দেশ্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনা বেচেঁ আছে বলেই আপনারা একের পর এক সাহায্য সহযোগিতা পাচ্ছেন। তাঁর অবদান ইতিহাসের পাতায় লেখা থাকবে, তিনি সবসময় আপনাদের সেবা করার জন্য সহযোগিতা করার জন্য আমাদের নির্দেশ দেন। আপনারা আমার নেত্রীর জন্য দোয়া করবেন। মহান আল্লাহ যেন তাঁর নেক হায়াত বাড়িয়ে দেন।

তিনি জনগনকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দেশরত্ন শেখ হাসিনার ৩১ দফা মেনে চলুন। সামাজিক দুরত্ব বজায় রাখুন, ইনশাআল্লাহ এই আঁধার শেষ হয়ে যাবে। আল্লার উপর ভরসা রাখুন। আজ সাংবাদিকদের সাথে আলাপ কালে আলী আজম মুকুল তার নির্বাচনী এলাকার জনগণের উদ্যেশ্য এই বক্তব্য পেশ করেন।

উল্লেখ্য তিনি প্রতিদিন তার নির্বাচনী এলাকার আনাচে-কানাচে ঘুরেছেন এবং ত্রান-সাহায্য দিয়ে যাচ্ছেন, তার চেস্টা অব্যাহত থাকবে বলে জানিয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...