বৃহস্পতিবার | ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | সকাল ৮:২৮
Home / অপরাধ / টঙ্গীতে অস্ত্র ও নগদ টাকাসহ তিন ছিনতাইকারী গ্রেফতার

টঙ্গীতে অস্ত্র ও নগদ টাকাসহ তিন ছিনতাইকারী গ্রেফতার

মোঃ মুজাহিদুল ইসলাম!!
শুক্রবার (৮) মে টঙ্গী পূর্ব থানার চৌকস পুলিশ অফিসার (এসআই) মোঃ সেলিম ও (এএসআই) মোঃ সাইদুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানার আওতাধীন টংগীর রেল স্টেশন এলাকার নিউ ভাই ভাই হোটেলের (৫ম) তলা হতে তিন ছিনতাইকারীকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হল, এমরান (২৬), দ্বীন ইসলাম (২৫) এবং মোঃ মনির (২৫)। ঘটে। এসময় ছিনতাইকারীদের ঘর তল্লাশি চালিয়ে দুইটি চাপাতিসহ নগদ ৩২ হাজার টাকা উদ্ধার করা হয়।

জানা যায়, টঙ্গী বাজার হাজী মার্কেটের ফল ব্যবসায়ী ফজল মিয়া (৮) মে শুক্রবার ভোর সাড়ে ৪টায় ব্যাবসায়ী মালামাল ক্রয়ের কাজে ঢাকা বাদামতলির উদ্দেশ্যে রওনা হওয়ার সময় টঙ্গী বাজার ব্রীজের পূর্ব পাশে ডালে পৌছালে একদল ছিনতাইকারী রিক্সা থামিয়ে চাপাতি, সুইচগিয়ার নিয়ে খুন করার ভয় দেখিয়ে ব্যবসায়ীর সাথে থাকা ১লাখ টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়।

ওই ব্যবসায়ী বাধা দিলে মারধর করে। ফল ব্যবসায়ী ফজল মিয়া টঙ্গী পূর্ব থানায় বিষয়টি জানালে, টঙ্গী পূর্ব থানা পুলিশ টঙ্গী রেলষ্টেশনের পিছনে নিউ ভাই ভাই হোটেলের (৫ম) তলায় অভিযান চালিয়ে তিনজন ছিনতাইকারীকে দুইটি চাপাতি ও নগদ ৩২ হাজার টাকাসহ গ্রেফতার করেন।

এবষিয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে, তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযান চালিয়ে তাদেরকে ২টি চাপাতি ও নগদ ৩২হাজার টাকাসহ গ্রেফতার করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিলেটে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর আসামি মাহফুজুর গ্রেফতার

সিলেট প্রতিনিধি : সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর ...