বুধবার | ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ৮:০৮
Home / খেলাধুলা / এবার করোনায় আক্রান্ত হলেন ক্রিকেট কোচ আশিক

এবার করোনায় আক্রান্ত হলেন ক্রিকেট কোচ আশিক

মোঃ মামুন আহমেদ!!
দেশে এবার করোনায় আক্রান্ত হলেন ক্রিকেট কোচ আশিকুর রহমান। ক্রিকেট কোচ আশিক করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

মঙ্গলবার (১২) মে কোভিড-১৯ চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডাঃ মনিলাল আইচ লিটু এই তথ্য নিশ্চিত করেন।

ক্রিকেট কোচ আশিক জানায়, গত এক সপ্তাহেরও বেশি সময় ধরে জ্বর, ঠাণ্ডা ও বুকে ব্যাথা অনুভব করে আসছিলেন। শনিবার মুগদা হাসপাতালে তার করোনা পরীক্ষা করানো হয়। রোববার পরীক্ষার ফল পজিটিভ আসে। মঙ্গলবার বিকেলে তাকে মুগদা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বুধবার তার দুই সন্তান ও স্ত্রীরও করোনা পরীক্ষা করা হবে।

আশিক আরও জানায়, লক ডাউনের শুরু থেকেই সবুজবাগ বাসাবোর নিজের বাসায় অবস্থান করছিলেন। কিন্তু একটা সময়ের পর দরিদ্রদের সাহায্য এগিয়ে যান তিনি। নিজের বাসার আশপাশের দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। এজন্য বাসা থেকে বের হয়েছে একাধিকবার। গত সপ্তাহে হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন। এরপর জ্বর ও কাঁশি আসায় আতঙ্কিত হয়ে পড়েন এবং পরিবার থেকে আলাদা হয়ে যান।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের প্রাক্তন এ পেসার বর্তমানে বিসিবির অস্থায়ী কোচ হিসেবে যুক্ত আছেন। জাতীয় নারী ক্রিকেট দলের সহকারী কোচ ছিলেন দীর্ঘ সময়। এছাড়া ঘরোয়া ক্রিকেটের বিভিন্ন টুর্নামেন্ট, বিসিএলে বিসিবি নর্থ জোন, ঢাকা প্রিয়িমার লিগের দল ওল্ড ডিওএইচএস ও প্রাইম ব্যাংক ক্রিকেট দলের সহকারী কোচ হিসেবে যুক্ত আছেন। শেষ বিপিএলে রাজশাহী কিংসের সহকারী কোচ হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খানের মায়ের ইন্তেকাল

মোঃ মামুন আহমেদ!! আফগানিস্তানের তারকা ক্রিকেটার রশিদ খানের মা আর নেই (ইন্নালিল্লাহি ...