রবিবার | ১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | রাত ৪:০৭
Home / অপরাধ / দক্ষিণখানে পুলিশের গাড়ি ভাংচুর নেত্রীসহ আটক ১৪

দক্ষিণখানে পুলিশের গাড়ি ভাংচুর নেত্রীসহ আটক ১৪

আবুল বাশার পলাশ!!
রাজধানীর দক্ষিণখান থানায় পুলিশের গাড়ীতে হামলা ও ভাংচুর করে দূর্বৃত্তরা। ঘটনাটি ঘটে আব্দুল্লাহ্পুর কোটবাড়ী এলাকায়। বুধবার সকাল ১১:০০ ঘটিকায় ঘটনাটি ঘটে।

বুধবার সকালে দক্ষিণখান থানাধীন এলাকা আব্দুল্লাহ্পুর কোটবাড়ী রেলগেইট পুলিশ দায়িত্ব পালনকালে অটোরিক্সা গুলো মেইন রোডে যেতে বাঁধা দেওয়ায় কয়েকজন লোক এসে পুলিশের সাথে উচ্চ কন্ঠে কথা বলে এবং পুলিশকে অকথ্য ভাষায় গালাগালি করে।

এক পর্যায়ে রাশি আক্তার রাশি নামে এক মহিলা এসে পুলিশকে অকথ্য ভাষায় গালাগালি করে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলেও রাশি আক্তার রাশি ও তার লোকজন পুলিশের উপর চড়া হয়।
পরবর্তীতে পুলিশ ও দূর্বৃত্তদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। হামলাকারীরা দায়িত্বরত পুলিশের উপ-পুলিশ পরিদর্শক রাম উত্তম সহ পুলিশের দায়িত্বরত সরকারী গাড়ী ভাংচুর এবং কর্মকর্তাদের গায়ে হাত তুলে দূর্বৃত্তরা।

দক্ষিণখান থানার পুলিশের কয়েকটি টিম এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, রাশি আক্তার রাশি উত্তরা পূর্ব থানা ও দক্ষিণখানের অটোরিক্সার টোকেন ব্যানিজ্যর সাথে জড়িত। হাজারো অটো রিক্সার পিছনে কুটুম বাড়ী নামের টোকেন গুলো তার নিয়ন্ত্রণে। কোটবাড়ী সালমা মার্কেট রেললাইনের পাশে নিজস্ব বাড়ী ও আওয়ামীলীগের একটি কার্যালয় রয়েছে তার। মাস ৪ আগে দক্ষিণ খানের কোটবাড়ী পুলিশ চেকপোস্টে ডিউটিরত পুলিশ একটি অটোরিক্সা আটক কেন্দ্র করে পুলিশের গায়ে হাত তুলে সেই ঘটনার পরে বেশকিছু দিন পলাতক ছিলো। তা নিয়ে সংবাদপত্র সংবাদ প্রকাশিত হয়ে ছিলো বিভিন্ন সংবাদ মাধ্যমে।

অটো রিক্সা টোকেন নেত্রী রাশি আক্তার মহিলা কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচন করেন ৪৬,৪৭, ৪৮ সংরক্ষিত মহিলা আসনে। যদিও মহিলা কাউন্সিলর প্রার্থী হিসেবে আওয়ামীগের দলীয় প্রার্থী হওয়ার জন্য চেষ্ট করেন। দলীয় মননোয়ন না পেয়েও নির্বাচন করেন তিনি।

এ ব্যাপারে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ সিকদার মোঃ শামীম বলেন, রাশি আক্তার রাশি ঘটনাস্থল থেকে পালিয়ে যান পরবর্তী আমরা তাকে ধরতে সক্ষম হই। এ ঘটনায় রাশি আক্তার রাশিসহ ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং রাশি আক্তার রাশির বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগও আছে বলে তিনি জানান।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিলেটে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর আসামি মাহফুজুর গ্রেফতার

সিলেট প্রতিনিধি : সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধু গণধর্ষণ মামলার ছয় নম্বর ...