শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ২:৩৯
Home / সারাদেশ / ভোলায় সড়ক দূর্ঘটনায় নিহত ১ জন ও আহত ১ জন

ভোলায় সড়ক দূর্ঘটনায় নিহত ১ জন ও আহত ১ জন

শাওন মৃধা (ব্যুরো চিফ, বরিশাল বিভাগ)!!
ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানায় মালবাহী পিকআপ গাড়ী ও মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ। ঘটনায় মোঃ আজাদ (২৫) নামে এক মটর সাইসাইকেল আরোহী নিহত হয়েছে।
এসময় চালক নাজিম উদ্দিন নোমান গুরুতর আহত হয়েছে।

বুধবার(১৩) মে সকাল ৯ টার দিকে উপজেলার দুলার হাট থানার নুরাবাদ এলাকার মতি মাষ্টার বাড়ির ব্রীজ সংলগ্ন সড়কে এই দূর্ঘটনা ঘটে। নিহত আজাদ উপজেলার দুলার হাট থানার নুরাবাদ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মোঃ রফিকের ছেলে ও আহত নাজিমউদ্দিন নোমান একই এলাকার ফারুখের ছেলে।

নিহত আজাদ পেশায় একজন রং মিস্ত্রি ছিলেন।

স্থানীয়রা জানায়, বুধবার সকাল ৯ টার দিকে আজাদ ও মিজান দুই বন্ধু মিলে মটর সাইকেল নিয়ে চরফ্যাশনে যাচ্ছিল। তারা চরফ্যাশন টু দুলার হাট সড়কের মতি মাষ্টার বাড়ি সংলগ্ন ব্রীজের কাছে আসলে অপরদিক দিক চরফ্যাশন থেকে আসা মালবাহী একটি পিকআপ গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষ গুরুতর আহত হয় তারা। স্থানীয়রা তাদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আজাদকে মুত্যু ঘোষনা করেন এবং গুরুতর আহত নাজিমউদ্দিনের অবস্থার অবনতি হওয়ায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

দুলার হাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, লাশ চরফ্যাশন হাসপাতালে রয়েছে এ বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত হয়নি। তবে ঘাতক পিকআপটি আটক করা হলেও ঘাতক চালককে আটক করা যায়নি। চালককে আইনের আইনের আওতায় নিয়ে যথাযথ শাস্তির ব্যবস্থা করা হবে বলে আশ্বাস দেন ওসি মোহাম্মদ ইকবাল হোসেন।

এলাকার লোকজন ও মৃত ব্যক্তির স্বজনদের আর্তনাদ চালককে আইনের আওতায় এনে যাতে যথাযথ শাস্তি দেওয়া হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...