বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ১১:৫৬
Home / রাজনীতি / মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া চাইলেন শিল্পী আক্তার

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া চাইলেন শিল্পী আক্তার

মোঃ মামুন আহমেদ!!
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সফল প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সফল সভাপতি দেশরত্ন শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া চাইলেন টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুব মহিলা লীগ নেত্রী ও টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শিল্পী আক্তার।

রবিবার (১৭) মে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে অনলাইন নিউজ পোর্টাল পর্দার আড়ালে ২৪.কম প্রতিনিধির সাথে একান্ত আলাপচারিতায় টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুব মহিলা লীগ নেত্রী ও টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শিল্পী আক্তার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী পিতা বঙ্গবন্ধুর আদর্শে জনগণের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। তাঁর সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।
১৯৭৫ সালের (১৫) আগস্ট পরিবারের সবাইকে হারিয়ে শুধুমাত্র এই দেশ ও জনগণকে ভালোবেসে দেশ ও দেশের জনগণের মাঝে নিজের হারানো পরিবারের ভালোবাসা নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।
আজ দেশে চলছে এক ক্লান্তিকাল, অদৃশ্য মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) আতংকের মাঝেও দিনরাত এক করে দেশের মানুষকে ভালো রাখার জন্য কাজ করে যাচ্ছেন। সমগ্র বিশ্ব আজ করোনার প্রাদুর্ভাবে দিশেহারা, সেখানে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর অক্লান্ত পরিশ্রমে ও দিকনির্দেশনায় মহামারী করোনার ভয়ংকর থাবা থেকে দেশের মানুষকে নিরাপদে রাখতে, সুরক্ষিত রাখতে দেশের সকল বিভাগ মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে কাজ করে যাচ্ছেন।
আজ আমাদের প্রাণের নেত্রী, বাংলাদেশের আপামোর জনগণের শেষ আশ্রয়স্থল মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুর কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সফল সভাপতি শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া কামনা করছি। সবাই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন মহান আল্লাহপাক যেনো তাঁকে নেক হায়াত নসীব করেন।
শিল্পী আক্তার শেখ হাসিনা সহ ১৯৭৫ সালের (১৫) আগষ্ট কালো রাত্রিতে ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে শাহাদৎ বরণকারী সকল শহীদের জন্য, জাতীয় চার নেতার জন্য, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের জন্য, গাজীপুরের মাটি ও মানুষের নেতা ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ্‌ মাষ্টার এমপির জন্য তাদের রুহের মাগফেরাত কামনায় সবার কাছে দোয়া চান এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি মহোদয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া চান শিল্পী আক্তার।

উল্লেখ্য, রবিবার (১৭) মে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুব মহিলা লীগ নেত্রী ও টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শিল্পী আক্তার (১০০) পরিবারের মাঝে তৈরিকৃত ইফতার বিতরণ করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একান্ত সাক্ষাৎকারে গাজীপুরের টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার বলেন, রাজনীতি যেনো হয় দেশ ও জনগনের কল্যাণে

আবুল বাশার পলাশ!! মোঃ লিটন উদ্দিন সরকার, পিতা মোঃ মোসলেম উদ্দিন সরকার, ...