শুক্রবার | ১৫ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | বিকাল ৩:৫৭
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / কাওরান বাজার পাঁচ তারা মৎস্য সমিতির উদ্যোগে ২য় ধাপে ত্রাণ সামগ্রী বিতরন

কাওরান বাজার পাঁচ তারা মৎস্য সমিতির উদ্যোগে ২য় ধাপে ত্রাণ সামগ্রী বিতরন

আবুল বাশার পলাশ!!
করোনা পরিস্থিতিতে কর্মহীন ক্ষুদ্র ব্যবসায়ী ও দুঃস্থ অসহায় মানুষের মাঝে কাওরান বাজার পাঁচ তারা মৎস সমিতির উদ্যোগে ২য় ধাপে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।এ সময় ক্ষুদ্র ব্যবসায়ী ও অসহায় হত দরিদ্রদের মাঝে চাল,ডাল,পেয়াজ,আলু, তেল,ইত্যাদি বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন কাওরান বাজার পাঁচ তারা মৎস্য সমিতির সাধারণ সম্পাদক ও তেজগাঁও থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো.মোশারফ হোসেন।এ সময় মোশাররফ হোসেন বলেন আমি কাওরান বাজার মৎস্য ব্যবসায়ীদের সেবায় অতীতে ছিলাম,এখনো আছি,ভবিষ্যতেও থাকবো।

এখন পবিত্র রমজান মাস,এবং সামনে পবিত্র ঈদুল ফিতর,তাই খুজ খবর নিয়ে খাদ্য সংকটে আছে,কাওরান বাজারের আওতাধীন এ ধরনের কর্মহীন ক্ষুদ্র ব্যবসায়ী,দুঃস্থ ও হতদরিদ্র পরিবারকে ত্রান সামগ্রী দিয়েছি।তিনি আরো বলেন যতদিন পর্যন্ত করোনা কভিড-১৯ নিয়ন্ত্রণে না আসবে তত দিন পর্যন্ত নিজেকে মানুষের সেবায় নিয়োজিত রাখবো। এ সময় প্রাণঘাতী করোনা পরিস্থিতিতে সরকার ও প্রসাশনের দেওয়া নির্দেশনা মেনে চলা ও সবাইকে সচেতন থাকতে আহ্বান জানান। এবং সমাজের বিত্তশালীদের নিজ নিজ এলাকায় এই দুর্যোগ কালিন সময়ে কর্মহীন হয়ে পড়া মধ্যবিত্ত এবং ক্ষুদ্র ব্যবসায়ী সহ অসহায় ও খেটে খাওয়া হতদরিদ্র মনুষের পাশে দাড়ানোর আহবান জানান তিনি।এ সময় কাওরান বাজার পাঁচ তারা মৎস্য সমিতির সকল নেতৃবৃন্দ সহ গন্যমান্য অনেকেই উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কারাগারে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে ইরফানকে

অনলাইন ডেস্ক :  র‌্যাবের অভিযানে মাদক ও অবৈধ ওয়াকিটকি রাখা ও ব্যবহারের ...