বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ৮:৫৪
Home / রাজনীতি / লিটন উদ্দিন সরকারের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা

লিটন উদ্দিন সরকারের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা

আবুল বাশার পলাশ!!
গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগ নেতা ও টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার গাজীপুর, টঙ্গী বাসী ও যুবলীগ নেতৃবৃন্দ এবং সকল পর্যায়ের নেতা কর্মীসহ সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

মুসলিম জাহানের বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর এর বাকি কয়েকদিন। এ সময় যার যার বাড়িতে বসেই ঈদের আনন্দ উপভোগ করার আহবান জানান তিনি।

শুভেচ্ছা বার্তায় মোঃ লিটন উদ্দিন সরকার বলেন, ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি এবং পবিত্র ঈদুল ফিতর আনন্দ-উল্লাসের মধ্য দিয়েই প্রতিবছর উদযাপন করা হয়ে থাকে। এ বছর বিশ্বব্যাপী মরণব্যাধি কভিড-১৯ করোনা ভাইরাসের কারণে সরকারের দেয়া নির্দেশনা মেনে দেশ ও জাতির জনস্বাস্থ্যের কথা বিবেচনা করে, বাড়িতে বসেই ঈদের আনন্দ উপভোগ করুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং করোনা ভাইরাস সংক্রমণ থেকে নিজেকে রক্ষা করুন ও পরিবারের সদস্যদের রক্ষা করুন।

এ সময় লিটন উদ্দিন সরকার দেশ-বিদেশের বিভিন্ন স্থানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ কারীদের আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা চিকিৎসাধীন আছেন তাদের সকলের দ্রুত আরোগ্য কামনা করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একান্ত সাক্ষাৎকারে গাজীপুরের টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার বলেন, রাজনীতি যেনো হয় দেশ ও জনগনের কল্যাণে

আবুল বাশার পলাশ!! মোঃ লিটন উদ্দিন সরকার, পিতা মোঃ মোসলেম উদ্দিন সরকার, ...