শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | রাত ২:৪৮
Home / সারাদেশ / হতদরিদ্রদের মাঝে শাড়ী ও লুঙ্গী বিতরণ করলেন প্রতিমন্ত্রী রাসেল

হতদরিদ্রদের মাঝে শাড়ী ও লুঙ্গী বিতরণ করলেন প্রতিমন্ত্রী রাসেল

নিজস্ব প্রতিনিধি!!
নিজ নির্বাচনী এলাকা গাজীপুর-২ আসনের হতদরিদ্র, অসহায় ও দুস্থ মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপহার হিসেবে শাড়ী ও লুঙ্গী বিতরন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

শুক্রবার (২২) মে জুম্মার নামাজের পর প্রতিমন্ত্রীর নিজ বাসভবন টঙ্গীর নোয়াগাওয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল নিজ হাতে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে তার নির্বাচনী এলাকার প্রতিটি ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মাধ্যামে প্রতিটি ওয়ার্ডে হতদরিদ্র মানুষের মাঝে উপহার সামগ্রী হিসেবে শাড়ী ও লুঙ্গী পৌঁছে দেন।

এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ ও শ্রমিক লীগসহ প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ এবং নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দেশে করোনা পরিস্থিতির মধ্যে মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বিগত (৭১) দিন যাবত তার নির্বাচনী এলাকার প্রতিটি পাড়া-মহল্লায় এবং ওয়ার্ডে ওয়ার্ডে খাদ্য সামগ্রী নেতৃবৃন্দ এবং কর্মীদের মাধ্যামে করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায়, দুস্থ মানুষের হাতে হাতে পৌঁছে দিচ্ছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব মানবাধিকার দিবসে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার সাংবাদিক সোসাইটির র‍্যালি

নিজস্ব প্রতিবেদক : বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাস্থ্য এন্ড পরিবেশ মানবাধিকার ...