শুক্রবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই সফর, ১৪৪৩ হিজরি | বিকাল ৫:২৮
Home / সারাদেশ / ময়মনসিংহ বিভাগ / যুবলীগ নেতা হাবিবুর রহমান হাবিব এর ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা

যুবলীগ নেতা হাবিবুর রহমান হাবিব এর ঈদুল ফিতরের শুভেচ্ছা বার্তা

আবুল বাশার পলাশ!!
নেত্রকোনা কেন্দুয়া উপজেলা যুবলীগের সম্মানিত আহ্বায়ক সদস্য, সাবেক ছাত্র নেতা হাবিবুর রহমান হাবিব কেন্দুয়া উপজেলা বাসি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সকল পর্যায়ের নেতা কর্মী ও দেশবাসী সহ সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

মুসলিম জাহানের বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর (২৫) মে সোমবার উদযাপন হবে। এ সময় যার যার বাড়িতে বসেই ঈদের আনন্দ উপভোগ করার আহবান জানান তিনি।

শুভেচ্ছা বার্তায় যুবলীগ নেতা হাবিবুর রহমান হাবিব বলেন, ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি এবং পবিত্র ঈদুল ফিতর আনন্দ-উল্লাসের মধ্য দিয়েই প্রতিবছর উদযাপন করা হয়ে থাকে। এ বছর বিশ্বব্যাপী মরণব্যাধি কভিড-১৯ করোনা ভাইরাসের কারণে বাংলাদেশ সহ পুরো বিশ্ব আজ স্তব্দ,তাই দেশ ও জাতির জনস্বাস্থ্যের কথা বিবেচনা করে, বাড়িতে বসেই ঈদের আনন্দ উপভোগ করুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন, নিরাপদে থাকুন, সুস্থ ব্যক্তি হতে ৩ ফুট দূরত্ব বজায় রাখুন, মাস্ক ব্যবহার করুন এবং করোনা ভাইরাস সংক্রমণ থেকে নিজেকে রক্ষা করুন ও পরিবারের সদস্যদেরকেও রক্ষা করুন।আতংক নয় সচেতন হোন করোনাকে জয় করুন।

এ সময় হাবিবুর রহমান হাবিব,দেশ-বিদেশের বিভিন্ন স্থানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ কারীদের আত্মার শান্তি কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান,এবং করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা চিকিৎসাধীন আছেন তাদের সকলের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয়তাবাদী নবীন দল এর পক্ষ থেকে কৃষকের ধান কাটা কর্মসুচি অব্যাহত রয়েছে

আবুল বাশার পলাশ!! কোভিড-১৯ করোনা ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল কেন্দ্রীয় ...