শুক্রবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই সফর, ১৪৪৩ হিজরি | দুপুর ২:২৭
Home / রাজনীতি / ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকারের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকারের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

টঙ্গী প্রতিনিধি!!
গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭ নং ওয়ার্ডের জনপ্রিয়, জননন্দিত সফল কাউন্সিলর, ৫৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন সরকার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তার নির্বাচনী এলাকা ৫৭ নং ওয়ার্ডবাসীসহ বিশ্বের সকল মুসলিম উম্মাহকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন

এক শুভেচ্ছা বার্তায় কাউন্সিলর আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন সরকার বলেন, ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ তবে বিশ্বের সকল মুসলমানদের কাছে এবারের ঈদটা অন্যরকম। অন্যরকম এই কারণে যে, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) তান্ডবে বিহ্ববাসী আজ দিশেহারা আর সেই করোনার ভয়াল থাবা পড়েছে আমাদের বাংলাদেশেও। তাই এবারের ঈদটা অন্যরকম।

গিয়াস উদ্দিন সরকার আরও বলেন, আসুন আমরা সকলেই সরকারী দিকনির্দেশনা মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে যার যার ঘরে থেকেই এবারের ঈদ উদযাপন করি। ইনশাআল্লাহ আমরা একদিন এই আঁধার কাটিয়ে আলোতে ফিরে আসবো। তাই আমি সকলকে উদাত্ত আহবান জানাচ্ছি, সকলেই ঘরে থাকি, নিরাপদে থাকি। সরকারী দিকনির্দেশনা মেনে চলে করোনার ভয়কে আমরা জয় করবো ইনশাআল্লাহ।

গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ গিয়াস উদ্দিন সরকার বিশ্বব্যাপী করোনায় আক্রান্ত সকলের সুস্থতা কামনা করেন এবং যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তাদের আত্নার শান্তি কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একান্ত সাক্ষাৎকারে গাজীপুরের টঙ্গী পূর্ব থানা আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ লিটন উদ্দিন সরকার বলেন, রাজনীতি যেনো হয় দেশ ও জনগনের কল্যাণে

আবুল বাশার পলাশ!! মোঃ লিটন উদ্দিন সরকার, পিতা মোঃ মোসলেম উদ্দিন সরকার, ...