১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ২:৩৪
Home / সারাদেশ / বরিশাল বিভাগ / মনপুরাতে লোকমান হাওলাদার এর ঈদ উপহার বিতরন

মনপুরাতে লোকমান হাওলাদার এর ঈদ উপহার বিতরন

জিহাদ হোসেন, মনপুরা উপজেলা প্রতিনিধি!!
দেশের এই ক্লান্তি লগ্নে সাধারণ মানুষের জন্যে ঈদ সামগ্রী উপহার দিয়েছেন লোকমান হোসেন হাওলাদার, মাছ ঘাট সভাপতি ও কোষাধ্যক্ষ মনপুরা উপজেলা আওয়ামী লীগ । ঈদ উপলক্ষে নিজ এলাকার ৫৩ টি গরিব দুঃখী পরিবারের মানুষদের কে ঈদের সামগ্রী দিয়েছেন বলে জানা যায়।

লোকমান হাওলাদার বলেন, আম আমাদের এলাকায় করোনা ভাইরাস এর ফলে লকডাউন এর শুরু থেকে বিভিন্ন মানুষদের কে বিশেষ করে যারা মধ্যম আয়ের মানুষ তাদের কে আর্থিকভাবে সহায়তা করার চেস্টা করেছি এবং আমি অনেক কেই দিতে সখ্যম হয়েছি।

সরোজিনে গিয়ে দেখা যায়, এই মহামারিতে অনেকেরই কাছে ঈদের সামগ্রী কেনার মতো সামর্থ ছিলনা, করোনার কারণে এই সকল সাধারণ মানুষ ঈদের সামগ্রী পেয়ে অত্যান্ত আনন্দিত ও খুশি।
তারা বলেন উনার কারণে অনেকটা কষ্ট লাগব হলো আমাদের। এই ৫৩ টি পরিবার ঈদের সামগ্রী পেয়ে খুব আনন্দের সাথে জানান, আসলে উনি আমাদের প্রায় সময় বিপদের আপদে সাহায্য সহযোগিতা করে থাকেন। আরতাই আমরা উনার প্রতি চিরকৃতজ্ঞ আর উনার প্রতি দোয়া ও ভালোবাসা সবসময় ছিলো আজ তা আরও বেড়ে গেলো।

লোকমান হাওলাদার বলেন, আমি চাই আমাদের এলাকার প্রত্যেকটি মানুষ আমার আপনজন। তাদের ভালো লাগা আমার ভালোলাগা তাদের খারাপ থাকা মানে আমারও খারাপ থাকা। আমার প্রতি তাদের যে হক রয়েছে সে জায়গা থেকে আমি ওদের সহযোগিতায় নিয়োজিত থাকতে চাই।

তিনি আরও বলেন, করোনার মধ্যে যেনো প্রত্যেকটি মানুষ সুস্থ ও ভালো থাকে মহান রাব্বুল আলামিন আল্লাহ্‌র কাছে এই দোয়াই করি ও সুন্দরভাবে সরকারি নিয়ম কানুন মেনে চলে ঈদ উদযাপন করতে পারে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৩০তম জন্ম দিনে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ছাত্রলীগ নেতা ও শিক্ষাবিদ আবদুল্লাহ আল নোমান

মোঃ সাইফুল ইসলাম আকাশ, বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি!! আজ ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলা ...