বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৫ই সফর, ১৪৪৩ হিজরি | রাত ৯:১৮
Home / আন্তর্জাতিক / নিজ দেশে করোনার সংকট কালেও গলফপ্রীতি ট্রাম্পের

নিজ দেশে করোনার সংকট কালেও গলফপ্রীতি ট্রাম্পের

পর্দার আড়ালে ২৪.কম নিউজ ডেস্ক!!
সারা বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যায় শীর্ষে তার দেশ মার্কিন যুক্তরাষ্ট্র। প্রায় ১৭ লাখ মানুষ আক্রান্ত। মৃত্যু হয়েছে প্রায় এক লাখ মানুষের। এই অবস্থায় ট্রাম্পের বিরোধীরা তার ভূমিকা নিয়ে বারবার মুখ খুলছেন। এই সমালোচনার ঝড়ের মাঝেই আবারও গলফ কোর্সে সে দেশের প্রেসিডেন্ট গলফ খেললেনও, তাও এনিয়ে দ্বিতীয় বার। দেশের এই সংকটকালেও প্রেসিডেন্টের এই গলফপ্রীতি নিয়ে। স্বাভাবিক ভাবেই সোশ্যাল মিডিয়ায় ডোনাল্ড ট্রাম্পের সমালোচনায় মুখর হয়েছেন সবাই।
সোমবার (২৫) মে ভিডিওটি টুইট করেছে সংবাদ সংস্থা রয়টার্স। তাতে দেখা যাচ্ছে, সাদা টি শার্ট ও কালো ট্রাউজার পরে গলফ খেলছেন ট্রাম্প। গলফ খেলার সময় ব্যবহৃত ছোট ছোট বিদ্যুৎচালিত গাড়ি চালিয়ে যেতেও দেখা যাচ্ছে।

এই ছবি ভার্জিনিয়ার স্টার্লিংয়ে রবিবার তোলা “ট্রাম্প ন্যাশনাল গলফ ক্লাব” এর বলে দাবি করেছে সংবাদ সংস্থা রয়টার্স।

মার্কিন যুক্তরাষ্ট্রে জাতীয় জরুরী অবস্থা জারি করেছেন প্রেসিডেন্ট ট্রাম্প। কিন্তু কিছু কিছু সিদ্ধান্ত নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়তে হচ্ছে তাকে। ট্রাম্প সরকার করোনা আক্রান্তের সংখ্যায় দ্বিতীয় স্থানে থাকা ব্রাজিল থেকে বিদেশিদের আমেরিকায় প্রবেশের ক্ষেত্রে নিশেধাজ্ঞা জারি করেছে। প্রায় একই রকম ব্যবস্থা নেওয়া হয়েছে, চীন, ইংল্যান্ড সহ ইউরোপ, আয়ারল্যান্ড বা ইরানের করোনা ভাইরাসে আক্রান্ত দেশের ক্ষেত্রেও। কিন্তু করোনা আক্রান্তের তালিকায় আমেরিকা ও ব্রাজিলের পরেই তৃতীয় স্থানে থাকা রাশিয়া থেকে বিদেশিদের আসার উপর নিষেধাজ্ঞা জারি হয়নি। এই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই।

এই অবস্থায় ট্রাম্পের গলফ খেলার ভিডিও ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। রয়টার্সের টুইটার হ্যান্ডলে ভিডিওটি ১৭ ঘণ্টায় প্রায় এক লাখ ৬৪ হাজার বার দেখা হয়েছে। সঙ্গে চলছে সমালোচনাও।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ব্লিনকেনকে উইঘুদের বন্দি শিবির ও নির্যাতন বন্ধের আহ্বান

সম্প্রতি জিনজিয়াংয়ে উইঘুদের প্রতি চীনের অমানবিক আচরণ ও গণহত্যা বলে স্বীকৃতি দিয়েছে ...