বুধবার | ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি | রাত ১১:০৭
Home / রাজনীতি / আমি ঢাকা চলে গেলেও মনটা পরে থাকবে বোরহানউদ্দিন ও দৌলতখানের মানুষের মাঝে

আমি ঢাকা চলে গেলেও মনটা পরে থাকবে বোরহানউদ্দিন ও দৌলতখানের মানুষের মাঝে

মোঃ সাইফুল ইসলাম আকাশ, বোরহানউদ্দিন উপজেলা প্রতিনিধি!!
আমি ঢাকা চলে গেলেও আমার মনটা পরে থাকবে বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার মানুষের মাঝে, ভোলা-২ আসনের সর্বস্তরের জনসাধারণকে বললেন ভোলা-২ আসনের জননন্দিত এমপি আলহাজ্ব আলী আজম মুকুল।

বাংলাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হবার পর (২৬) মার্চ থেকেই কার্যত সবকিছু বন্ধ হয়ে যায়। বেকার হয়ে পড়ে হাজারো খেটে খাওয়া মানুষ। আমি (১) এপ্রিল আমার স্ত্রী-সন্তানকে ঢাকা রেখে আমার নির্বাচনী এলাকায় চলে আসি। সেই দিন থেকেই শুরু। আমি আমার সাধ্যের সবটুকু উজার করে সাধারন, অসহায় খেটে খাওয়া ৩৬ হাজারেরও বেশি পরিবারের পাশে দাঁড়িয়েছি।

নিজের জীবনের ঝুঁকি নিয়ে ছুটে চলেছি মদনপুর থেকে কাচিয়া পর্যন্ত। হয়তো সবাইকে সন্তুষ্ট করতে পারি নি। কিন্তু আমি থেমে যাইনি। চেষ্টা করেছি অনবরত। আমি বাবা-মা হারা একজন এতিম মানুষ। যে কারনে এলাকার বয়স্ক যে কোন ব্যক্তিকেই আমি আমার বাবা-মায়ের মতো শ্রদ্ধা সম্মান করি। নিজের “মা” মনে করে বাকি জীবনের দ্বায়িত্ব নিয়েছি একাধিক “মা”য়ের।

টানা ৬৪ দিন এলাকায় অবস্থান করার পর আজ আমি ঢাকা ফিরে যাচ্ছি। আগামী (১০) তারিখে অনুষ্ঠেয় সংসদের বাজেট অধিবেশনে যোগদান করার জন্য আমাকে যেতে হচ্ছে। আমি ঢাকা চলে গেলেও আমার মনটা পড়ে থাকবে দৌলতখান-বোরহানউদ্দিনের মানুষের মাঝে।

আমি প্রতিনিয়ত খোঁজ রাখব অতীতের মতো করেই। আমি মুকুল বেচেঁ থাকতে চাই আপনাদের দোয়া নিয়ে, আপনাদের ভালোবাসা নিয়ে আপনাদেরই মাঝে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনি সরকারের ঈদের শুভেচ্ছা বার্তা

টঙ্গী প্রতিনিধি!! পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গাজীপুরবাসীসহ বিশ্বের সকল মুসলিম উম্মাহকে ঈদের ...