বুধবার | ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি | রাত ১০:৩৪
Home / বিনোদন / অভিনেতা সুশান্তের আত্নহত্যার তদন্তে নয়া মোড়! সাত ঘণ্টা পর থানা থেকে বের হলেন রিয়া

অভিনেতা সুশান্তের আত্নহত্যার তদন্তে নয়া মোড়! সাত ঘণ্টা পর থানা থেকে বের হলেন রিয়া

পর্দার আড়ালে ২৪.কম বিনোদন ডেস্ক!!
প্রায় সাত ঘন্টা টানা পুলিশি জিজ্ঞাসাবাদের পর অবশেষে বান্দ্রা থানা থেকে বের হলেন সুশান্ত সিংহ রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, বৃহস্পতিবার (১৮) জুন সকাল সাড়ে এগারোটার দিকে রিয়াকে বান্দ্রা থানায় ডেকে পাঠায় মুম্বাই পুলিশ।
সাদা পোশাক, অবিন্যস্ত চুল, মুখে মাস্ক পরে বৃহস্পতিবার সকালেই রিয়া সেখানে পৌঁছতেই ক্যামেরাবন্দি হন।

অন্যদিকে গতকালই অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু পরিচালক মুকেশ ছাবড়াকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পুলিশকে মুকেশ জানান, প্রথম থেকেই সুশান্ত অন্তর্মুখী স্বভাবের ছিলেন। যদিও প্রযোজনা সংস্থাগুলির সঙ্গে তার কোনও ঝামেলা চলছিল কিনা সে ব্যাপারে মুকেশকে সুশান্ত কিছু জানাননি বলেই দাবি করেছেন পরিচালক।
এদিকে সুশান্তের মৃত্যুর দিনই পুলিশ জানিয়েছিল, সুশান্ত ঘনিষ্ঠ প্রত্যেককেই থানায় ডেকে আলাদাভাবে জিজ্ঞাসাবাদ করা হবে। সেই মতোই মঙ্গলবার প্রথমে সুশান্তের বাবা এবং পরে দু’ই দিদিকে থানায় ডাকা হয়। সুশান্তের বাবা কেকে সিংহ জানান, ছেলেকে অনেক সময়েই মনমরা, বিষণ্ণ দেখতাম। ডিপ্রেশনে ভুগত, জানতামই না।
রিয়া এবং পরিবারের পাশাপাশি মুম্বাই পুলিশ লাগাতার জিজ্ঞাসাবাদ চালাচ্ছে সুশান্তের আর এক কাছের বন্ধু পবিত্র রিশতা খ্যাত মহেশ শেট্টিকেও। তার থেকেই প্রথম সবাই জানতে পারেন, অবসাদে ভুগছিলেন অভিনেতা। নিয়মিত ওষুধ নিতে হত। শেষের কিছুদিন সেই ওষুধও বন্ধ করে দেন তিনি। একপ্রস্থ জিজ্ঞাসাবাদ করা হয়েছে সুশান্তের ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানিকেও। অভিনেতার আর্থিক অবস্থা, কাজকর্ম, বলিউডে তার অবস্থান সম্বন্ধে জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাকে। আগামী দিনেও আবারও তাকে জেরা করা হতে পারে এমনটাই খবর।

গত (১৪) জুন ভোর সাড়ে ছয়টায় ঘুম থেকে উঠেছিলেন সুশান্ত। এরপর সকাল সাড়ে নয়টা নাগাদ জুস খেয়ে ঘরের দরজা বন্ধ করে দিয়েছিলেন তিনি। এরপর হাজার বার দরজায় কড়া নাড়া সত্ত্বেও সাড়া পাওয়া যায়নি তার। সাড়া না পেয়ে ফিরে যান গৃহ পরিচারক। আবার আসেন দুপুরের খাবার নিয়ে। তখনও একই ঘটনা। এবার কু-ডাক ডেকে ওঠে পরিচারকের মনে। বারবার দরজা ধাক্কানোর পরেও অভিনেতা সাড়া না দেওয়ায় তিনি ফোন করেন সুশান্তের দিদিকে। খবর দেওয়া হয় পুলিশে। এরপরেই লক ভাঙার মিস্ত্রী ডেকে খোলা হয় সুশান্তের ঘরের দরজা। দরজার ওপারে তখন সিলিং থেকে ঝুলছে সুশান্তের দেহ।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঠাকুমার মৃত্যুতে ভেংগে পড়েছেন অভিনেত্রী তাপসী

জুলেখা খাতুন জুলি!! করোনা ভাইরাস (কোভিড-১৯) সংকটকালেই শোকের ছায়া তাপসী পান্নুর পরিবারে। ...