৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ১১:৪৭
Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / তানোরে প্রতিবেশীর সন্ত্রাসি হামলা, আহত ৪

তানোরে প্রতিবেশীর সন্ত্রাসি হামলা, আহত ৪

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর তানোরে প্রতিবেশীর অসামাজিক কাজকর্মে নিষেধ করায় অতর্কিত সন্ত্রাসি হামলার ঘটনা ঘটেছে। এতে কলেজছাত্রীসহ একই পরিবারের ৪ জন গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) রেফার্ড করা হয়। অন্যান্যের উদ্ধার করে চিকিৎসার জন্য তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আজ (২০ মার্চ) শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মুন্ডুমালা পৌরসদরের চারপুকুরিয়া ভাটাপাড়া এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় গুরুতর আহত আলাউদ্দিনের পুত্র বিআরডিবির কর্মচারী আনারুল ইসলাম (৩৫) বাদী হয়ে ৪ জন নামধারী সন্ত্রাসির বিরুদ্ধে তানোর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মুন্ডুমালা পৌরসদরে অবস্থিত বি.আর.বি নামের ইটভাটায় মাটি সরবরাহ করে আসছেন আজাহার আলীর পুত্র হোসেন আলী (৩৫)। তার বাড়ি পৌর সদরের চারপুকুরিয়া ভাটাপাড়ায়। এ অবস্থায় সেখানে অবস্থানরত হোসেন আলীর ট্রাক্টর ড্রাইভার ও লেবার শ্রমিকরা প্রায় দিন মদ ও দেহ ব্যবসায়ীদের নিয়ে আনন্দ ফুর্তি করেন। সঙ্গে হোসেন আলী ও তার সাঙ্গ-পাঙ্গরা থাকেন। এ সময় পাড়ার বউ মেয়েদের দেখে অসভ্য আচরণও করা হয়। এতে অতিষ্ঠ হয়ে উঠে ওই পাড়ার লোকজন। নিরুপাই হয়ে পাড়ার বয়জৈষ্ঠ আলাউদ্দিন (৬৩) তাদের সমাজ বিরোধী এমন কাজকর্ম থেকে বিরত থাকতে অনুরোধ করেন।

এতে ক্ষিপ্ত হয়ে ঘটনার দিন মুন্ডুমালা চারপুকুরিয়া ভাটাপাড়ার বাসিন্দা সন্ত্রাসি হোসেন আলী (৩৫), তরিকুল (৫০) মফিজ উদ্দিন কালু (৭০), আজাহার উদ্দিন (৬৫), সারোয়ার হোসেন (২৪), মিলন (২২), নিশান (২০), নাইমুল ইসলাম (২৫), অনু (৪৫), শাকিল (২০), ইসমাইল (৩২), বাবু (৩০) ও ফিরোজা (৪৫) যোগসাজশে লোহার রড, হাসুয়া ও বল্লম নিয়ে অতর্কিত হামলা চালায়। তবে, অভিযুক্ত হোসেন আলী এমন হামলার বিষয়টি সামান্য ধাক্কাধাক্কির ঘটনা বলে এড়িয়ে গেছেন।

তাদের এ হামলায় একই এলাকার আলাউদ্দিন (৬৩), আবুল কালাম আজাদ (৪৮), আবু জাফর ওরফে ওবাইদুল্লাহ (৩১) ও কলেজছাত্রী খাদিজা (১৮) আহত হন। এদের মধ্যে গুরুতর অবস্থায় আলাউদ্দিন ও আবুল কালাম আজাদকে আশঙ্কাজনক অবস্থায় রামেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এব্যাপারে তানোর থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, বিষয়টি অবগত হয়েছি। বাদিপক্ষ গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসা কাজে ব্যস্ত আছে। চিকিৎসা শেষে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কালাইয়ে ইউএনও কে বিদায়ী সংবর্ধনা

জয়পুরহাটের কালাইয়ে উপজেলা নির্বাহি অফিসার টুকটুক তালুকদারের বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত ...