বুধবার | ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি | দুপুর ২:০৪
Home / আন্তর্জাতিক / পশ্চিমবঙ্গে বিজেপি কর্মীর মৃত্যু ঘিরে উত্তেজনা

পশ্চিমবঙ্গে বিজেপি কর্মীর মৃত্যু ঘিরে উত্তেজনা

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের ৩০ বিধানসভা আসনে আজ শনিবার শুরু হয়েছে প্রথম দফার নির্বাচন। সকালেই পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়িতে বিজেপি কর্মীর রহস্যমৃত্যু ঘিরে উত্তেজনা ছড়িয়েছে। শনিবার সকালে বাড়ির উঠোনে ওই ব্যক্তির রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। খবর আনন্দবাজার পত্রিকার।

বিজেপি-র অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরা পিটিয়ে মেরেছে তাদের কর্মীকে। যদিও শনিবার সকাল ৯টায় পর্যন্ত এ ব্যাপারে তৃণমূলের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

জানা গেছে, মৃত ব্যক্তির নাম মঙ্গল সোরেন। কেশিয়াড়ির বেগমপুরে বাড়ি তার। পরিবারের অভিযোগ, অন্যত্র খুন করে দেহ বাড়ির উঠোনে ফেলে দিয়ে যাওয়া হয়েছে। মৃতের ঘাড়ে, মাথায় আঘাতের চিহ্নও রয়েছে বলে জানা গেছে। মরদেহ উদ্ধারের জন্য ইতিমধ্যেই সেখানে পৌঁছেছেন পুলিশের একটি দল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনা নিয়ে জেলা প্রশাসনের কাছে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

 

মঙ্গলের পরিবারের লোক জানিয়েছেন, সক্রিয়ভাবেই বিজেপি করতেন তিনি। স্থানীয় বিজেপি নেতৃত্ব জানিয়েছে, গতকাল তৃণমূলের সঙ্গে বচসা হয়েছিল মঙ্গলের। তারপরই পিটিয়ে মারা হয় তাকে।

তবে কেশিয়াড়ির বেগমপুর এলাকা সকাল থেকেই উত্তপ্ত। সকালে সেখানে বিজেপি-র পোলিং এজেন্টের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এবার যারা হজে অংশ নিতে পারবেন না

করোনাভাইরাস মহামারীর প্রেক্ষাপটে ২০২১ সালে পবিত্র হজ পালনের জন্য ‘প্রটোকল’ ঘোষণা করেছে ...