৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | সকাল ৯:৪৫
Home / Uncategorized / রাজধানীর যাত্রাবাড়ীতে শহীদ শেখ রাসেল পার্ক উদ্বোধন করেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

রাজধানীর যাত্রাবাড়ীতে শহীদ শেখ রাসেল পার্ক উদ্বোধন করেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

স্টাফ রিপোর্টার: আজ বেলা ১১ টায় ঢাকা-০৫ নির্বাচনী এলাকার অন্তর্গত যাত্রাবাড়ি চৌরাস্তায় নবনির্মিত শহীদ শেখ রাসেল পার্ক উদ্বোধন করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ।
এসময় উপস্থিত ছিলেন, ঢাকা-০৫ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ( ঢাকা-০৫ নির্বাচনী এলাকার ১৪ দলের প্রধান সমন্বয়ক ) হারুনর রশীদ মুন্না, ডিএসসিসি’র ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আবুল কালাম অনু , সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাজমা , ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো: গিয়াস উদ্দিন এবং শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য অ্যাডভোকেট মো. রাসেদ উদ্দিন প্রমূখ। এছাড়াও ঢাকা-০৫ নির্বাচনী এলাকা ও এর পার্শ্ববর্তী এলাকার আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন । সংক্ষিপ্ত এক বক্তব্যে মেয়র বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার লক্ষে আমরা নিরলস কাজ করে যাচ্ছি, আর তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কনিষ্ঠ ভাই শহীদ শেখ রাসেল এর স্মৃতিকে আগামী প্রজন্মের কাছে স্মরনীয় করে রাখার জন্য ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মধ্যে যাত্রাবাড়ি চৌরাস্তায় এত সুন্দর একটি পার্ক নির্মাণ করতে সক্ষম হয়েছি । বর্তমান সরকারের অগ্রগতি ও উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন । তিনি সকল নেতাকর্মীকে দল ও দেশের মানুষের কল্যাণে কাজ করার উদাত্ত আহবান জানান। তিনি আরো বলেন, বৃষ্টির ফলে নগরীতে যে জলাবদ্ধতার সৃষ্টি হয় তা নিরসনে সুদূর প্রসারী ও টেকসই পরিকল্পনা গ্রহন করা হচ্ছে । এসময় মেয়র মহোদয় পার্ক প্রাঙ্গণে একটি বৃক্ষ রোপন করে পরিবেশের ভারসাম্য রক্ষাকল্পে সবাইকে বৃক্ষ রোপন করার আহবান জানান।

পোস্টটি শেয়ার করুন
Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যুক্তরাষ্ট্রের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাষ্ট্রের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান জানিয়েছেন। মার্কিন বাজারে বাংলাদেশি ...